বুধবার, ০১ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১ জুন ২০২৩

আজকের রাশিফল বৃহস্পতিবার ১ জুন ২০২৩

মেষ রাশি: ব্যবসার নিয়ে চিন্তা বৃদ্ধি। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। পেটের কষ্ট বাড়তে পারে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে।

বৃষ রাশি: আর্থিক চাপ দেখা দিতে পারে। বাড়ির বাইরে বিবাদ ঘটতে পারে। কর্মস্থানে আপনাকে অন্যের কথামতো চলতে হতে পারে। আত্মীয়দের কাছ থেকে ভাল সাহায্য পাবেন না।

মিথুন রাশি: বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। বুদ্ধির ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি পেতে পারে। লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে।

কর্কট রাশি: সংসারের অতিথির কারণে ব্যয় বাড়তে পারে। কাউকে কটুকথা বলায় অনুতপ্ত হতে হবে। লিভারের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় ভাল উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা।

সিংহ রাশি: কোনও কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় আসছে। রক্তচাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য উন্নতির সম্ভাবনা। সতর্ক থাকুন, একটু আঘাতের যোগ রয়েছে।

কন্যা রাশি: প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে । পারিবারিক ভ্রমণ হতে পারে।  নতুন বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে গিয়ে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি: ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা।

বৃশ্চিক রাশি: সুযোগসন্ধানী লোকেদের থেকে দূরে থাকুন। পেটের সমস্যা বাড়তে পারে। শত্রুরা দুর্বলতার সুযোগ নিতে পারে। সঙ্গীতচর্চা থেকে আনন্দ লাভ। চাকরির স্থানে চাপ বাড়তে পরে।

ধনু রাশি: পাওনা টাকা ফেরত পেতে পারেন। বাইরে ভোগান্তি হওয়ার যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের নিয়ে বিবাদ।

মকর রাশি : চাকরির স্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। চাকরিতে চাপ বাড়তে পারে। কাজের প্রতি একটু অনীহা থাকবে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি: চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় আজ কোনও বাধা আসতে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন।

মীন রাশি: সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877